মহানগর বিএনপির সমাবেশে বন্দর উপজেলা বিএনপির নেতাকর্মীদের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে বন্দর উপজেলা বিএনপি নেতা হারুন অর রশিদ লিটন, মহি উদ্দিন শিশির ও শাহাদুল্লাহ মুকুলের নেতৃত্বে বন্দর উপজেলা বিএনপির আওতাধীন পাঁচটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

শনিবার ( ১৮ মার্চ ) বিকেল তিনটায় নগরীর খানপুর হাসপাতালের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন অরেন মহানগর বিএনপি। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

এসময়ে বন্দর উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে যোগদান করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপি নেতা শাহিন শাহ্, মোতালেব মিয়া, আমিনুল ইসলাম, জাহিদ খন্দকার, মামুন ভূঁইয়া, রুবেল কিবরিয়া, মো. মাহাবুব,আবু জাফর মনা, মো. সেলিম, মো. রনি, মাহাবুব, আরিফ মোল্লা, আবু হানিফ, ছানাউল্লাহ, মাসুদ, সালাউদ্দিন, রহমান, মাহবুব, হাফেজ, আসাদুজ্জামান, আক্তার, ফারুক, হালিম, বশির প্রমুখ।