যুবদল নেতা সাহেদের শোডাউন: মুন্নার মুক্তির শ্লোগানে উত্তাল নগরীর রাজপথ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্ৰেপ্তারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ব্যানারে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জ মহানগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমেদ।

১৮ মার্চ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর নবীগঞ্জ ঘাট থেকে কয়েক হাজার যুবদল নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল বের করেন সাহেদ আহমেদ। মিছিলটি নগরীর বরফকল এলাকায় এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিলে যুবদলের নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না সহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দেন। ব্যানার ফ্যাস্টুন হাতে নেতাকর্মীদের শ্লোগানে উত্তাল হয়ে ওঠে নগরীর রাজপথ।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে সাহেদ আহমেদ বলেন, জেল- জুলুম, গ্রেফতার ও মামলা দিয়ে যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথের আন্দোলন থেকে দমানো যাবেনা। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা জুলুমবাজ অবৈধ এসরকার গুম, খুন, হামলা ও গায়েবী মামলার ইতিহাস সৃষ্টি করেছে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছে। এমন দৃশ্য দেখে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে ভোটার বিহীন নিশিরাতের ভোট চোর সরকার। বিনা কারনে সারাদেশে যুবদলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। অবিলম্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।