বন্দরে বিএনপির পদযাত্রায় শেখ মো: অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দমন-পীড়নের প্রতিবাদে বিএনপির ১০ দফা দাবিতে সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে মিছিল নিয়ে যোগ দিয়েছে মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিভিন্ন ওয়ার্ডের কয়েকশ নেতাকর্মীর একটি বিশাল মিছিল মহানগর যুবদলের মাধ্যমে মূল কর্মসূচিতে অংশ নেয়। প্রথমে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা মহানগর যুবদলের মিছিলে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে তারা মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের সঙ্গে যোগদান করে বন্দর থানা বিএনপির মুল কর্মসূচিতে অংশ নেন। পরে সেখান থেকে বন্দর থানা বিএনপির পদযাত্রায় নেতাকর্মীরা অংশগ্রহণ করে কর্মসূচি সফল করেন।

জানাগেছে, শনিবার (৪ মার্চ) বিকেল ৩টায় বন্দরের সোনাকান্দা এলাকায় সংক্ষিপ্ত পথসভা শেষ করে বন্দর থানা বিএনপির পদযাত্রা কর্মসূচি শুরু হয় এবং বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এসে তৃতীয় শীতলক্ষা সেতুর নীচে এসে শেষ হয়।

বন্দর থানা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ পনেছের সভাপতিত্বে এবং সদস্য সচিব নাজমুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফউদ্দিন বকুল ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

এসময় পদযাত্রায় নারায়ণগঞ্জ থানার নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

এই কর্মসূচিতে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মিছিলে শোডাউন করে যোগদান করেন। এতে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা নুরুল ইসলাম, জামাল হোসেন, আব্দুল হালিম, আব্দুল কাদির, বিল্লাল হোসেন, আব্দুল মান্নান, মনজুর হোসেন, মিরাজ হোসেন, অর্জুন, রবি, সবুজ, জয়, সম্রাট, সাহেদ, আকাশ, সাগর রাতুল, তূর্য, মাসুদ ও বিজয় সহ বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।