ফতুল্লা মডেল থানার ওসিকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হওয়ায় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপুকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সকল সদস্যবৃন্দু।

মঙ্গলবার (২৮ফ্রেবরুয়ারি) রাতে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূরুল ইসলাম নূরুর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মিল্টন চৌধুরী,সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, কোষাধ্যক্ষ আল আমিন চৌধুরী, প্রচার সম্পাদক ইমতিয়াজ আহমেদ রাসেল, সাংস্কৃতিক সম্পাদক লিজা আক্তার, কার্যকরী সদস্য উত্তম কুমার সাহা,সদস্য খোকন প্রধান, মোঃ জুয়েল রানা, সেলিম আহমেদ, সাংবাদিক এমএ সুমন, অগ্রবানী প্রতিদিনের সাংবাদিক খাদিজা আক্তার ভাবনা।

এসময় সাংবাদিকদের ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, ফতুল্লা এক জনবহুল এলাকা এখানে প্রায় ৫০ লাখেরও অধিক লোকের বসবাস। আমি আপ্রান চেষ্টা করে যাচ্ছি এলাকার জনগনের সেবা দেওয়ার জন্য। কিন্তু এ থানায় গাড়ি সংকটের কারনে দ্রুত তাদের সেবা দিতে পারছিনা। এই জনবহুল এলাকায় ফতুল্লা মডেল থানায় গাড়ি মাত্র একটি। প্রতিদিন এ থানা থেকে টহল টিম বের হয় ১৫টি। প্রতিদিন ডিউটিরত টিম রাস্তায় দাড়িয়ে থাকতে হয় সিএনজির জন্য ঘন্টার পর ঘন্টা। থানায় কিছু গাড়ি হলে জনগনের সেবা দিতে আমার তেমন কোন অসুবিধা হবেনা।