মাসুদ-আনোয়ার প্রধানের ফুলের শুভেচ্ছা গ্রহণ করলো না বিএনপি নেতা টিপু!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। ১ মার্চ বুধবার দুপুরে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে গিয়ে সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা ও সদস্য সচিব অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পুরো কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় সাখাওয়াতের সঙ্গে ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান ও শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে এ সময় সাখাওয়াত হোসেন খান অভিনন্দন জানিয়ে দেশ রক্ষায় গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে সক্রিয় ভুমিকা রাখার আহ্বান জানান।

তবে একইদিন মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে তিনি ফুলের শুভেচ্ছা গ্রহণ করেনি। তবে তিনি নবগঠিত কমিটির নেতাকর্মীকে অভিনন্দন জানান। একইভাবে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে এ সময় আবু আল ইউসুফ খান টিপুও অভিনন্দন জানিয়ে দেশ রক্ষায় গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে সক্রিয় ভুমিকা রাখার আহ্বান জানান।

তবে ফুল গ্রহণ না করার বিষয়ে জানতে চাইলে আবু আল ইউসুফ খান টিপু বলেন, মহানগর বিএনপির কমিটি গঠিত হওয়ার পর আমি ঘোষণা দিয়েছিলাম মা মাটি ও মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদাকে যতদিন পর্যন্ত জেল থেকে, বন্ধিদশা থেকে মুক্ত করে আমাদের মাঝে ফিরিয়ে আনতে না পারবো ততদিন পর্যন্ত আমি কোনো ফুলের শুভেচ্ছা গ্রহণ করবে না। আমি আমার সেই ঘোষণা ও প্রতিশ্রুতি রক্ষার জন্যই সদর থানা বিএনপির দেয়া ফুলের শুভেচ্ছা গ্রহণ করিনি। তবে সদর থানা বিএনপির নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিন্দন জানাই এবং তারা যেনো সঠিক দায়িত্ব পালন করে রাজপথে অগ্রনী ভুমিকা রাখে সেই আহ্বান জানাই।

এর আগে গত ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির ৫৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

মাসুদ রানাকে আহ্বায়ক ও এইচএম আনোয়ার প্রধানকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দেন মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। আগামী ৯০দিনের মধ্যে প্রতিটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে থানা সম্মেলনের নির্দেশনা দেওয়া হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়ক হয়েছেন বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, নজরুল ইসলাম সরদার, আলমগীর খান চঞ্চল, নাজমুল হক, মাকিত মোস্তাকিম শিপলু, লুৎফর রহমান মন্টু, কাজী জিয়াউর হাসান নাঈম, এড. নুরুল কাদির সোহাগ, শেখ সেলিম, মো. সাহেবউল্লাহ রোমান, আল আমিন প্রধান, মো. মহসিন উল্লাহ, মহসিন হোসেন ও মাহমুদুল হোসেন খান লিংকন।

কমিটির সদস্য পদে রয়েছেন আব্দুর রহমান, মনির হোসেন মুকুল, এনামুল হক স্বপন, মাসুদ চৌধুরী, মনির হোসেন, শওকত হোসেন লিটন, সারোয়ার মুজাহিদ মুকুল, আক্তার হোসেন ( ১), আক্তার হোসেন সবুজ, আক্তার হোসেন ( ২), জাহাঙ্গীর মিয়াজী, আব্দুল মতিন ভূঁইয়া, সাইফুল ইসলাম বাবু, রাফি উদ্দিন রিয়াদ, হারুন শেখ, হীরা সরদার, ফেরদৌসুর রহমান, হারুনুর রশিদ রানা, এড. কামাল হোসেন, এড. শেখ আনজুম আহম্মেদ রিফাত, দিদার খন্দকার, মাহবুব রহমান, আক্তার হোসেন ( ৩), জাকির হোসেন, আনোয়ার হোসেন, আল আমিন, আবুল হোসেন রিপন, শিবলী সাদিক শিপলু, অধ্যক্ষ আমজাদ হোসেন, মনোয়ার হোসেন সোহেল, আলমগীর হোসেন, মো. শাহ্ জালাল, মো. আরিফ, সৈয়দ নাসির উদ্দিন, মো. হারুন, অনিক ইসলাম ভূঁইয়া হৃদয়, সাখাওয়াত হোসেন জেকি, খোকন সাহা, মিনহাজ আমিন মিঠু ও ফয়সাল আহমেদ।