সোনারগাঁয়ে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ২০২২-২০২৩ অর্থবছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ সহায়তা হিসাবে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এক অনুষ্ঠানে প্রান্তিক ২০জন জেলের হাতে একটি করে বকনা বাছুর তুলে দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি লিয়াকত হোসেন খোকা জেলেদের মাঝে এসব বকনা বাছুর বিতরণ করেন।

বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার। এসময় আরো উপস্থিত ছিলেন, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী মৎস্য কর্মকর্তা স্বপ্না আক্তার, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ওসমান মেম্বার সহ উপকার ভোগীরা।

এ সময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাঁদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এই প্রকল্পের আওতায় সোনারগাঁও উপজেলায় বকনা বাছুর বিতরণ করা হলো।
এরপর বাকি সুবিধাভোগী জেলেদেরকেও এই আওতায় নিয়ে আসা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।