নাশকতা ঠেকাতে সোনারগাঁয়ে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও রাজপথে শোডাউন

সান নারাযণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি ও জামায়েত ইসলামের নাশকতা ঠেকাতে শক্ত অবস্থানে রাজপথে ছিলেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ছিলেন সতর্কাবন্থানে। ১১ ফেব্রুয়ারি শনিবার সকালে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশ ও রাজপথে শোডাউন করে নিজেদের সতর্ক অবস্থানের জানাানি দেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে উপজেলার মেঘনা শিল্পনগরী নিউ টাউন এলাকায় শান্তি সমাবেশ ও র‌্যালী আয়োজন করে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিক উল্লাহ, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসুর রহমান আনিস প্রমুখ।

সমাবেশ শেষে এক শান্তি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়ে নিউ টাউন এলাকা প্রদক্ষিণ করে। শান্তি সমাবেশে ও র‌্যালীতে সোনারগাঁ উপজেলা ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।