আইনজীবী সমিতির ৪র্থ বারের মতো সভাপতি জুয়েলকে না’গঞ্জ কলেজ গভর্নিং বডির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আইনজীবীদের কল্যাণে উন্নয়নমুলক কর্মকান্ডে ব্যাপক ভূমিকা রেখে ডায়নামিক আইনজীবী লিডার হিসেবে খ্যাতি অর্জন করেছেন আদালতপাড়ায় ব্যাপক জনপ্রিয় অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। যার ফলশ্রুতিতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২০২৪ কার্যকরী পরিষদ নির্বাচনে দ্বিগুণ ভোটের ব্যবধানে বিএনপির সভাপতি প্রার্থীকে পরাজিত করে চতুর্থবারের মতো আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।

আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বোর্ডের পক্ষ থেকে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। ৪ ফেব্রুয়ারি শনিবার নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বোর্ডের সভাকক্ষে নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বোর্ডের সভাপতি শিল্পপতি মোহাম্মদ হাতেম গভর্নিং বডির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে অ্যাডভোকেট হাসান ফেরদৌসকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ড. ফজলুর রহমান রুমন রেজা, ইউসুফ বিন পাপ্পু সহ অন্যান্যরা।

এদিকে জানাগেছে, গত ৩০ জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতি (২০২৩- ২০২৪) কার্যকরী পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া নেতৃত্বাধীন প্যানেল ১৭ পদের মধ্যে ১৬টি পদে বিজয়ী হয়েছেন। শুধুমাত্র একটি কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়েছেন বিএনপি।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে আলাউদ্দিন আহমেদ, সহ- সভাপতি পদে রবিউল আমিন রনি, যুগ্ম সম্পাদক পদে কামাল হোসেন, কোষাধক্ষ্য পদে মো. স্বপন ভূঁইয়া, আপ্যায়ন সম্পাদক পদে অঞ্জন কুমার দাস, লাইব্রেরী সম্পাদক পদে মো. এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক পদে আব্দুল মান্নান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক পদে মানজুদুল রশিদ রিফাত, আইন ও মানবাধিকার সম্পাদক পদে দেলোয়ার হোসেন সুজন প্রধান‌, কার্যকরী সদস্য পদে আলী আকবর, নারায়ণ চন্দ্র সাহা, হালিমা আক্তার ও নুরী নাজমুল আমিন নির্বাচিত হোন।