আইনজীবী সমিতির নির্বাচন: দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন ফয়সাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চলতি মাসের আগামী ৩০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে নির্বাচনের প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় আইনজীবী অ্যাডভোকেট ফয়সাল আহমেদ। তিনি আদালতপাড়ায় মিষ্টভাষা আইনজীবী হিসেবে পরিচিত। সকলের সঙ্গে হাসিমুখে কথা বলেন এবং সিনিয়র প্রতি অগাধ শ্রদ্ধা প্রদর্শণ করে আইন পেশা পরিচালনা করে আসছেন।

এ ছাড়াও আইনজীবী হওয়ার পর থেকেই নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ভুমিকা রেখে আসছেন তিনি। প্রতিটি কর্মসূচিতে তার ভরাট কণ্ঠে ঝাঁঝালো শ্লোগান সকলের নজর কাড়ে বেশ। যে কারনে কেউ কেউ তাকে আওয়ামীলীগের শ্লোগান মাস্টার হিসেবেও আখ্যায়িত করেন। সেই অ্যাডভোকেট ফয়সাল আহমেদ এবার নির্বাচনে ভোটের লড়াইয়ে নামতে আওয়ামীলীগ প্যানেলের মনোনয়ন প্রত্যাশা নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

১২ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী আইনজীবী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ডের সদস্য সচিব জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুলের কাছ থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এ সময় সিনিয়র অ্যাডভোকেট কাউসার আলী শেখ, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট চায়না সুলতানা সহ তার সঙ্গে বেশকজন আইনজীবী উপস্থিত ছিলেন।