বিএনপি নেতার ভাই জামিনে মুক্তির পর চিকিৎসাধীনে মৃত্যু: মহানগর বিএনপির গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন না ওয়াদুদ খন্দকার। কিন্তু তার ছোট ভাই জাহিদ খন্দকার বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকায় তাকে গ্রেপ্তার করে নাশকতার মামলা দেয়া হয়। সেই মামলায় দীর্ঘদিন কারাভোগ করে জামিনে মুক্তি পাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি। স্থানীয়রা জানান, কারাগারে অসুস্থ হয়ে পড়েন ওয়াদুদ খন্দকার।

এদিকে বিএনপি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন বন্দর থানাধীন ধামগড় ইউনিয়ন বিএনপি’র সম্বনয়কারী জাহিদ খন্দকারের বড় ভাই ওয়াদুদ খন্দকার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এক শোক বার্তায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, ওয়াদুদ খন্দকারের অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে গভীর শোক ও রুহুের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করি আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক…আমিন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান এবং ভাই- বোনসহ বহুগুনাগ্রাহী রেখে গেছেন।