আড়াইহাজারে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ২২ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র্যাব-১১ অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ৩১ ডিসেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৩০ ডিসেম্বর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরিঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২২ কেজি গাঁজাসহ আসামী নুর মোহাম্মদ, মোঃ মনির, মোঃ জিসান, মোঃ নাহিদ, মোসাঃ নাসিমা বেগম, মোসাঃ জোৎনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী নুর মোহাম্মদ, মোঃ মনির, মোঃ জিসান, মোঃ নাহিদ, মোসাঃ নাসিমা বেগম, মোসাঃ জোৎনা বেগম আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।