সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নতুন পরিচালকের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন এসএম রেজাউল করিম। ১৪ ডিসেম্বর বুধবার সকালে তিনি কর্মস্থলে যোগদান করেন। যোগদানের পর তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ফাউন্ডেশনের কর্মকর্তা ও কর্মচারীরা।

ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম জানান, পরিচালক ড. আহমেদ উল্লাহ এখান থেকে বদলি হওয়ার পর অতিরিক্ত দায়িত্ব পালন করেন বাবুল মিয়া। পরবর্তীতে বাবুল মিয়াকে তার স্বপদে বহাল করার পর বুধবার সকালে পরিচালক হিসেবে এসএম রেজাউল করিম দায়িত্ব গ্রহণ করেন।

তিনি আরো জানান, পরিচালক মহোদয় দায়িত্ব নেওয়ার পর সকল কর্মকর্তা কর্মচারীর সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তিনি ফাউন্ডেশন প্রদক্ষিণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের উপপরিচালক রবিউল ইসলাম, ডিসপ্লে কর্মকর্তা একেএম আজাদ সরকার, নিরাপত্তা কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন, গাইড লেকচারার একেএম মুজাম্মিল হক মাসুদ,ফটোগ্রাফার মো. শফিকুর রহমান, গাইড লেকচারার মো. মনিরুজ্জামান, স্টেনোগ্রাফার মোঃ সারোয়ার, সহকারী লাইব্রেরিয়ান রাকিব হোসেন, প্রধান অফিস সহকারী মো. আব্দুর রহিম, স্টোর কিপার মো. আলাল হোসেন খান, তত্ত্বাবধায়ক মোঃ আশরাফুল আলম নয়ন, উচ্চমান সহকারী মো. মিজানুর রহমান, হিসাব সহকারী মো. রেজাউল করিম, অভ্যর্থনাকারী তাজমহল বেগম, নিম্নমান সহকারী রিক্তা পারভীন ও মো. দিলোয়ার হোসেনসহ কর্মচারীরা।