মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে ভূমিকা রাখায় ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসআই আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাদক উদ্ধার ও গ্রেপ্তার, ইভটিজিং প্রতিরোধ, গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও মামলায় তদন্তে বিশেষ অবদান রাখায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে পুুরষ্কৃত হয়েছেন সোনারগাঁও থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ। ১৬ এপ্রিল মঙ্গলবার ঢাকা রেঞ্জের কার্যালয়ে অপরাধ সভায় ঢাকা বিভাগীয় ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুনের হাত থেকে এই শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহণ করেন এসআই আজাদ।

অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন (বিপিএম, পিপিএম) ছাড়াও উপস্থিত ছিলেন ডিআইজি আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান ও নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম (বার) পিপিএম (বার)। শীর্ষ এসব কর্মকর্তাদের হাত থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন এসআই আবুল কালাম আজাদ।

শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে এসআই আবুুল কালাম আজাদ বলেন, মনে প্রাণে বিশ্বাস করি আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে পুলিশ এবং জনতার মেলবন্ধনের বিকল্প নেই। সেই উদ্দেশ্যেই সোনারগাঁও থানা এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূল করতে জিরো টলারেন্স হিসাবে সচেষ্ট ছিলাম।

‘অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার, ঢাকা রেঞ্জের আমাদের সকলের প্রিয় অভিভাবক জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে পুরষ্কার গ্রহণ করলাম। তাই ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম স্যারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।’