যুবদল নেতা মন্তু, সজল ও রিয়াদের বিরুদ্ধে মামলা: মহানগর যুবদলের নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এবং মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশ কর্তৃক পৃথক দু’টি বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতৃবৃন্দ বলেন, কোন প্রকার ঘটনা ছাড়াই মিথ্যা ঘটনা সাজিয়ে এই সরকারের বাকশালী পুলিশ বাহিনী মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । সেইসাথে মমতাজ উদ্দিন মন্তু ও মনিরুল ইসলাম সজল এবং যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত এই প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

বিবৃতিদাতারা হলেন নারায়ণগঞ্জ মহানগর সাবেক যুবদলের সহ-সভাপতি হারুন উর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেন কমল, বন্দর থানা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক যুবদল নেতা কামরুল হাসান রনি, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা সাইফুল ইসলাম আপন, জাকির হোসেন সেন্টু, এম এম সাগর, জাহিদ খন্দকার, মানিক বেপারী, রেজাউল করিম রেজা, আরিফুর রহমান নয়ন, নাসের হক ইমন, মামুন প্রধান, জাবেদ, শরীফ, টিপু প্রমুখ।