সোনারগাঁয়ের ১৫ মামলার আসামি সেন্টু গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর এলাকায় র্যাব-১১ অভিযান চালিয়ে ১৫ মামলার আসামি সেন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ২৯ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক ২৯ নভেম্বর দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর ব্রিজ এলাকা হতে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সেন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, ধৃত আসামী ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। সে ঢাকা চট্টগ্রাম হাইওয়ে রোডে “স্ট্রীট ডাকাত” নামে অধিক পরিচিত। গ্রেপ্তারকৃত আসামী সেন্টু মিয়া এর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা এবং সোনারগাঁ থানায় অস্ত্র আইন, মাদক মামলা এবং ডাকাতি মামলাসহ সর্বমোট ১৫টি মামলা রয়েছে।

এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর ব্রিজ এলাকা হতে আসামী সেন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।