ফতুল্লায় প্রেমিক ও তার বন্ধুদের গণধর্ষণের শিকার প্রেমিকা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা মাহমুদপুর এলাকায় এক প্রেমিকাকে পহেলা বৈশাখের মেলায় বেড়াতে নিয়ে ওই প্রেমিক শরীফ হাসান ও তার বন্ধুরা গণধর্ষণ করেছে ওই প্রেমিকাকে। এ বিষয়ে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে তিন লম্পটের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। শরীফ হাসান সহ দুজনকে গ্রেপ্তার করেছে পুুলিশ।

সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকার রহিম মার্কেটের পেছনে বসবাস করে কিশোরীর পরিবার। বাদীর ১৩ বছরের কিশোরী মেয়ের সঙ্গে ফতুল্লা থানাধীন মাহমুদপুর এলাকার আবদুল করিম মিয়ার ছেলে শরীফ হাসানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সুবাদে ঐ কিশোরী শরীফের সাথে নিয়মিত কথা বলে।

গত ১৪ এপ্রিল বৈশাখী মেলায় ঘুরতে যাওয়ার প্রলোভন দিয়ে কিশোরীকে শরীফ হাসান ফতুল্লার মাহমুদপুর এলাকায় নিয়ে যায়। এরপর শরীফ হাসান ও তার বন্ধুরা মিলে একটি বাসায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ওই কিশোরীকে। শরীফ হাসানের বন্ধু আল আমিন। সে মাহমুদপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে, আরেক বন্ধু বরকত উল্লাহ ঐ এলাকার আক্তার হোসেনের ছেলে।

এরা তিনজনে মিলে ঐ কিশোরীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করা হয়। রাত সাড়ে ১১টায় মেয়েটিকে ছেড়ে দেয় তারা। এদিকে, কিশোরীর মা ও আত্মীয়রা খোজাঁখুজি করে তাকে ভূইগড় এলাকায় পেয়ে বাসায় নিয়ে মেয়ের কাছে বিস্তারিত জেনে থানায় অভিযোগ করলে পুলিশ আল আমিন ও শরীফ হাসানকে গ্রেপ্তার করে। পরে তাদের কাছে জিজ্ঞাসা করে ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।