রাজধানীর রাজপথে হাসিনা রহমান সিমুর নেতৃত্বে মহিলা লীগ নেত্রীদের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৬ নভেম্বর ঢাকা সোরওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সম্মেলনে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের অন্যতম মহিলা নেত্রী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের ভক্ত অটিজম জননী খ্যাত হাসিনা রহমান সিমুর নেতৃত্বে রাজধানীর রাজপথে শোডাউন করেছেন মহিলা লীগের নেত্রীরা। সিমুর নেতৃত্বে বর্ণাঢ্য এই শোডাউনটি কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত হাজার হাজার কাউন্সিলরদের দৃষ্টি আকর্ষণ করে। হাসিনা রহমান সিমুর নেতৃত্বে নারায়ণগঞ্জ সহ ঢাকার পার্শ্ববর্তী দুটি জেলা থেকেও ব্যাপক মহিলা কর্মীবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন।

সম্মেলনের সভাপতি সদ্যবিদায়ী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য সাফিয়া খাতুনের সরাসরি তত্ত্বাবধানে হাসিনা রহমান সিমুর এই আয়োজন কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রশংসা কুড়িয়েছে।

এখানে উল্লেখ্য যে, হাসিনা রহমান সিমু নারায়ণগঞ্জের অন্যতম বৃহৎ প্রতিবন্ধী সেবা কেন্দ্র হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ। সেই সাথে সামাজিক সংগঠন আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হিসেবে বিগত কয়েক বসর যাবত ব্যপক সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে অপামর জনসাধারণের প্রশংসা কুড়িয়েছেন।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সম্মেলনে আগত নেতৃবৃন্দ ও কাউন্সিলরদের সাথে ব্যক্তিগত গ্রুপ আলাপচারিতায় হাসিনা রহমান সিমু প্রত্যাশা ব্যক্ত করে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে পদ পদবীর প্রতি লালায়িত না হয়ে এক এক জন নিঃস্বার্থ দেশপ্রেমিক হিসেবে আমরা আমাদের কার্যক্রম চালিয়ে রাখবো। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে নিঃস্বার্থ দেশপ্রেমিক হিসেবে জনগণ আজ ঐক্যবদ্ধ।