ছাত্রদলের সভাপতি সেক্রেটারির উপর হামলা: সাগরের নেতৃত্বে মহানগর ছাত্রদলের মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। ২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে মহানগরীর খানপুর থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি চাষাড়া হকার্স মার্কেটের সামনে এসে শেষ হয়।

ঘটনা সূত্রে, ২৩ নভেম্বর বুধবার বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের উপর এই হামলার ঘটনা ঘটে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

মুলত এই ঘটনায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক রাকিবুর রহমান সাগরের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল করেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের সদস্য সচিব আজিজুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এ কে হিরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন রনি, মোঃ আশরাফুল, মেহেদী হাসান সহ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল, বন্দর থানা, সদর থানা ছাত্রদলের নেতাকর্মীরা।