কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের উপর হামলা: মহানগর বিএনপির প্রতিবাদ ও নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

২৪ নভেম্বর বৃহস্পতিবার গণমাধ্যমকে তারা বলেন, ছাত্রদল নেতা নয়ন মিয়াকে হত্যা করেও তারা ক্ষান্ত হয়নি। নয়ন মিয়ার পরিবারের পাশে দাঁড়াতে গেলেও হামলা করছে সরকারের সন্ত্রাসী বাহিনী। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের উপর হামলা ও গাড়ি ভাংচুর করা হলো। আমরা এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। ন্যাক্কারজনক হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

জানাগেছে, ২৩ নভেম্বর বুধবার বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের উপর এই হামলার ঘটনা ঘটে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার কৃষ্ণপুরা আওয়ামী লীগের অফিসের কাছাকাছি এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘গাড়ির ড্রাইভারসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন।’