ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদকের উপর আড়াইহাজারে হামলার ঘটনায় রাজের নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর হামলার ঘটনা ঘটে। এ হামলার জন্য ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের দায়ী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম রাজ। ২৩ নভেম্বর বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে রাজ বলেন, কাপুরুষের মত হামলা করে সরকারের ক্ষমতা র্দীঘস্থায়ী করতে পারবে না। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের শাস্তির ও বিচারের দাবি জানাই।

এর আগে বুধবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের সভাপতি-সম্পাদককে বহনকারী গাড়িটি ভাঙচুর করা হয়। তাদের গাড়িটিকে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। হামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জুয়েল আহত হয়েছেন। তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে।

আড়াইহাজারের কৃষ্ণপুরা আওয়ামীলীগের অফিসের কাছাকাছি এই হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করে বিএনপি।

গাড়ির ড্রাইভারসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া গিয়েছিলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক। নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে তাদের ওপর এই হামলার ঘটনা ঘটলো।