অপহরণের অভিযুক্ত শোভন সোনারগাঁও থেকে গ্রেপ্তার, দুই ভিকটিম উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ নগরীর হাজীগঞ্জ পাঠানতলী এলাকার দুইজনকে অপহরণ করে দেড় লাখ টাকা মুক্তিপণের দাবির অভিযোগে অভিযক্তে শোভনকে নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে গ্রেপ্তার করেছে র্যাব-১১। ২২ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ২১ নভেম্বর সোমবার বিকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন উদ্ধবগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপহরণকারী সাইফুর রহমান শোভনকে গ্রেপ্তার করা হয়। সে নারায়ণগঞ্জ নগরীর পাঠানতলী হাজীগঞ্জ এলাকার মোহাম্মদ আলীর ছেলে। ওই সময় ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না ও মোঃ ইলমান উদ্দিন চৌধুরীকে উদ্ধার করা হয়।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী সাইফুর রহমান শোভন তার সহযোগী আরও অজ্ঞাতনামা ১০/১২ জন আসামীসহ ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না এবং মোঃ ইলমান উদ্দিন চৌধুরীদেরকে অপহরণ করে এলোপাথাড়িভাবে মারপিট করে এবং গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা মুক্তিপন দাবি করে। সে সময় উদ্ধবগঞ্জ এলাকায় আমিন সুপার মার্কেটের সামনে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর টহল দলের দৃষ্টি গোচর হলে তাৎক্ষনিকভাবে অপহরণকারী চক্রের মূলহোতা সাইফুর রহমান শোভনকে গ্রেপ্তার করা হয় এবং তার অপর সহযোগীরা পালিয়ে যাওয়ায় র‌্যাব-১১ কর্তৃক পলাতক আসামীদেরকে গ্রেপ্তার করার কার্যক্রম চলমান আছে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন।