৫’শ টাকায় ভোট দিয়ে ভুল করবেন না: বন্দরের আক্তার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক আক্তার হোসেন স্থানীয়দের উদ্দেশ্যে বলেছেন, কলাগাছিয়া ইউনিয়নে কখনো আমরা উপজেলা নির্বাচনে প্রতিনিধি নির্বাচিত করতে পারিনি। এটা আমাদের জন্য কলংক। এই আমাদের কলংক দূর করতে হবে। আমি আপনাদের সন্তান। কলাগাছিয়া ইউনিয়নে আমার জন্ম। সুখে দুঃখে সব সময় আপনারা আমাকে পাবেন। তাই এবারের উপজেলা নির্বাচনে ভাল করে ভেবে চিন্তে আপনার মূল্যবান ভোটটি দিবেন।

১৪ এপ্রিল রবিবার বিকেলে বন্দরের দিঘলদী এলাকায় নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আক্তার হোসেন আরো বলেন, আপনাদের একটি ভূল সিদ্ধান্তের কারনে ৫বছর হয়রানীর শিকার হতে হবে। একবার আপনাদের ৫’শ কিংবা ১হাজার টাকা দিবে আর আপনাকে যেতে হবে বার বার। অতএব আপনারা প্রার্থী নির্ধারণে ভূল করবেন না। যাকে সব সময় কাছে পাবেন সেই প্রার্থীকেই আপনারা নির্বাচিত করবেন। কেননা, কলাগাছিয়া ইউনিয়নেই সকল গুণী ব্যক্তিদের বসবাস।

দিঘলদী জামে মসজিদের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া, শ্রমিকলীগ নেতা আসাদ উল্লাহ মাষ্টার, সাবেক মেম্বার ইউসুফ প্রধান, সমাজ সেবক সিরাজ মিয়া, আব্দুল কাদির, শুভ রঞ্জন বাবু, বিদু হাওলাদার, তাওলাদ হোসেন, মোঃ করিম মিয়া, আবু ছিদ্দিক ও শাহআলম প্রমূখ।