এমপি সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় বন্দরের বিভিন্ন মসজিদে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় ১১ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বন্দরের বিভিন্ন মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ে একযোগে মিলাদ ও দোয়ার মাহফিলসহ প্রার্থণা সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু’র নির্দেশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ড ও বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ের স্থানীয় নেতৃবৃন্দের তত্ত্বাবধানে এসব দোয়ার মাহফিল ও প্রার্থণা সভা পরিচালিত হয়।

এদিকে বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু ২১নং ওয়ার্ডের সোনাকান্দা চৌধুরীপাড়া এলাকার কিল্লা জামে মসজিদে আয়োজিত মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন। এ সময় বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা এতে অংশ নেয়। দোয়ার মাহফিলে সাংসদ সেলিম ওসমানের আশু সুস্থ্যতা ও দীর্ঘায়ূসহ তার পরিবারের প্রয়াত সকল সদস্যের বিদেহী রুহের মাগফেরাত কামনা করা হয়। এতে দোয়া পরিচালনা করেন কিল্লা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ শহীদুল ইসলাম।

উল্লেখ্য দীর্ঘ ১ বছর যাবত সার্ভিকাল স্পন্ডাইলোসিস রোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ.কে.এম সেলিম ওসমান গত ২৮ অক্টোবর ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসার জন্য যান। গত ১ নভেম্বর অপারেশন শেষে সম্পূর্নরূপে সুস্থ্য হন এবং ১০ নভেম্বর তার দেশে ফেরার কথা ছিল। ওই দিন ফজরের নামাযের পূর্বে দূর্ভাগ্যবশত পা পিছলে পড়ে তার ডান পায়ের হাটুর উপরের অংশে কয়েক স্থানে হাড় ভেঙ্গে যায়। ১১ নভেম্বর, ভোর ৬টায় পুনরায় তার ডান পায়ে অস্ত্রোপচার করা হবে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন। আগামী ৭ (সাত) দিনের মধ্যে তিনি তার স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যেতে পারবেন বলে চিকিৎসকেরা আশা প্রকাশ করেছেন।