মীর ফয়সালের নেতৃত্বে মিছিল নিয়ে যুবলীগের মহাসমাবেশে যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম গুরুত্বপূর্ণ সহযোগী সংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী পালনের উদ্দেশ্যে ফতুল্লা থানা যুবলীগ নেতা মীর ফয়সাল আলীর নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেছেন। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের রাজপথ ছিল ফতুল্লা থানা যুবলীগের হাজারো নেতাকর্মীদের দখলে।

এ সময় মিছিল থেকে দলীয় শ্লোগানের মাধ্যমে মুখরিত করে তোলে রাজপথ এবং মিছিল থেকে ফতুল্লা থানা যুবলীগের অস্তিত্বেরও জাগান দেয়া হয়। এ সময় মিছিলে থাকা নেতা-কর্মীদের হাতে হাতে শোভা পেয়েছে নানা রংয়ের প্ল্যাকার্ড, যুবলীগের সাংগঠনিক ও বাংলাদেশের জাতীয় পতাকা।

ফতুল্লা থানা যুবলীগ নেতা মীর ফয়সাল আলী বলেন, আমাদের যুবলীগ আমাদের প্রাণের সংগঠন। সেই প্রাণের সংগঠনের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজকে এই সমাবেশ। আমাদের সকল নেতাকর্মী উচ্ছসিত এবং আনন্দিত। আশা করছি এই সম্মেলনের মাধ্যমে আমরা সকল অপশক্তির দাঁতভাঙা জবাব দিবো। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দৃঢ় শপথ নেবে আজ যুবলীগ এই সমাবেশ থেকে।

ফতুল্লা থানা যুবলীগ নেতা মীর ফয়সাল আলীর নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগ নেতা মিল্টন চেীধুরী, বিপ্লব চেীধুরী, হাবিবুর রহমান আকাশ, আসলাম চেীধুরী, সালাউদ্দিন মুক্তি, মশিউর রহমান তরুন, সফিউদ্দিন বাচ্চু, আক্তার হোসেন, রিপন খন্দকার, শেখ মোঃ মেহেদী হাসান শাহীন, মোঃইদ্রিস শেখ, আল-আমিন হোসেন আলভী প্রমুখ।