কর্মীদের রোষানলে বিএনপি নেতা আজাদের চাচা, রক্ষা করলেন রাজীব!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের চাচা লুৎফর রহমান আব্দুকে মারধর করেছেন বিএনপির নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচিতে ধাক্কাধাক্কি করে সামনে দাঁড়ানো নিয়ে কর্মীরা ক্ষুব্দ হয়ে আবদুকে মারধর করেন। তবে ওই সময় নেতাকর্মীদের রোষানল থেকে আব্দুকে প্রাণে রক্ষা করেছেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মাসুকুল ইসলাম রাজীব।

ঘটনা সূত্রে জানাগেছে, ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ নগরীতে র‌্যালী বের করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সোমবার বিকেলে নগরীর ডিআইটি থেকে নগরীর চাষাড়া শহীদ মিনারে এসে র‌্যালীটি শেষ হয়।

র‌্যালীটি চাষাড়া শহীদ মিনারে পৌছালেই লুৎফর রহমান আবদু নেতাকর্মীদের ঠেলে ঠেলে সামনের সারিতে দাঁড়ানেোর চেষ্টা করেন। ওই সময় নেতাকর্মীরা ক্ষুব্দ হয়ে আব্দুকেও ধাক্কা দিতে থাকেন। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসনে মাসুকুল ইসলাম রাজীব। উল্টো রাজীবকেও ধাক্কা দেন আবদু। তখন রাজীব আব্দুকে বলছিলেন, আপনি আমাকে ধাক্কা দেন কেন? তখন কর্মীরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে আব্দুকে মারধর শুরু করেন। তখন রাজীব আব্দুকে টেনে তার বুকে নিয়ে কর্মীদের রোষানল থেকে রক্ষা করেন।

লুৎফর রহমান আব্দু জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান কমিটির যুগ্ম আহ্বায়ক। ঘটনার সময় রাজীবের কঠোর ভুমিকায় নেতাকর্মীদের রোষানল থেকে আবদু প্রাণে বেঁচে যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান। নেতাকর্মীরা রাজীবের ভুমিকার প্রসংশা করেন।