১০ই ডিসেম্বর সরকারের পতন, তারেক রহমান দেশে আসবে বীরের বেশে: টিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল খান টিপু বলেছেন, ১৯৭৫ সালের ৭ নভেম্বর সিপাহী বিপ্লবের মাধ্যমে তাঁবেদারের আধিপত্য শক্তিকে পতন করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যে রাষ্ট্রভার পরিচালনার দায়িত্ব পেয়েছিলেন। আজ তেমনিভাবে আমরা বাংলাদেশের বিশ কোটি মানুষ সেইদিন কাঁধে কাঁধ মিলিয়ে আগামী ১০ই ডিসেম্বর এই সরকারকে পতন করে আমরা তারুণ্যের অহংকার আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমানকে বীরের বেশে বাংলাদেশে ফিরে এনে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিবো ইনশাল্লাহ।

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৭ নভেম্বর সোমবার ৩টায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতিতে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আজকে যেভাবে ৭ নভেম্বরের বিপ্লব ও সংহতি দিবসে আমরা এখানে সবাই একত্রিত হয়েছি ঠিক তেমনি আগামী ১০ডিসেম্বরের জন্য আমাদের শপথ নিতে হবে, বাংলাদেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে আমরা সেইদিন সকলেই একসাথে হাজির থাকব।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু,।শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, বরকত উল্লাহ, মাকিদ মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, মাহমুদুর রহমান, ফারুক হোসেন, শাহিন আহমেদ, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, যুবদল নেতা সাইফুল ইসলাম আপন, সম্রাট হাসান সুজন, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন প্রমূখ।