বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে মহানগর বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ নভেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর মিশনপাড়া হোসিয়ারি এসোসিয়েশন প্রাঙ্গনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, শাহ ফতে মোহাম্মদ রেজা রিপন, এমএইচ মামুন, মহানগর বিএনপির সদস্য ডাক্তার মজিবুর রহমান, মাসুদ রানা, নাজমুল হক রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দীন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান, যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোঃ অপু, বন্দর থানা যুবদলের আহবায়ক মহিউদ্দিন শিশির, যুগ্ম আহবায়ক সম্রাট হাসান সুজন প্রমূখ।

উক্ত আলোচনা সভায় মহানগর বিএনপির আওতাধীন সদর, বন্দর সহ প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিএনপির ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে আলোচনা সভাস্থলে যোগদান করেন। এ সময় আলোচনা সভাস্থলটি নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনীর মামলা প্রত্যাহারের দাবিতে নানা স্লোগান দিয়ে যোগদান করেন।