আড়াইহাজারে বিএনপির সমাবেশে সুমন: ‘মানুষ জেগে উঠেছে, অচিরেই এই সরকারের পতন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপির উদ্যোগে ৪ নভেম্বর শুক্রবার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে দলটির সহস্রাধিক নেতাকর্মী। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান সুমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি তিলচন্দি বাজার থেকে শুরু করে ইলমদী বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

পরে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুর রহমান সুমন বলেন, ‘এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে এ দেশের মানুষ গণবিপ্লব গড়ে তুলে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করবে। গণতন্ত্রের মা খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের জনপ্রিয়তাকে সরকার ভয় পায়। তাই মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। দেশের মানুষ জেগে উঠেছে। অচিরেই এই সরকারের পতন হবে।’

বিএনপি নেতা হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য আবুল কাশেম ফকির, হাবিবুর রহমান হাবু, গোপালদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, বিএনপি নেতা মো. জামান, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শামীম মোল্লা, আড়াইহাজার থানা ওলামা দলের সভাপতি মাওলানা নাসির, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন মোল্লা, সাবেক সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম, আড়াইহাজার থানা জাসাসের সভাপতি মো. শামীম, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রুহুল আমিন রুহুল, মো. শান্ত, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হান্নান প্রমুখ।