এগিয়ে যাক নিউজ নারায়ণগঞ্জ

অষ্টম বর্ষে পা দিয়েছে নারায়ণগঞ্জের সবচেয়ে জনপ্রিয় একটি অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটনেট’। বিগত সাতটি বছর নারায়ণগঞ্জের পাঠকদের চাহিদা পূরণে কাজ করেছে অনলাইন নিউজ পোর্টালটি। এতে অনেক বাধা বিপত্তি হুমকি ধমকি মামলার শিকার হয়েছে। তবুও পিছিয়ে যায়নি এই গণমাধ্যমটি। যার মুল সাহস জুগিয়েছে পাঠক সমাজ। আরও এগিয়ে যাক নিউজ নারায়ণগঞ্জ। যেখানে আমি দীর্ঘ সাড়ে ৪ বছর কর্মরত ছিলাম, যে কারনে বিষয়টি বলতে পারলাম।

১লা বৈশাখ নারায়ণগঞ্জের বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডট নেটের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিউজ পোর্টালটির সম্পাদক, নির্বাহী সম্পাদক, হেড অব নিউজ সহ প্রতিষ্ঠানটির সকল সংবাদকর্মীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। যাদের পাশে পিছনে বসে কাজ করেছি আমি। সাংবাদিকতায় যাদের অনুপ্রেরণা পেয়েছি। এই নিউজ নারায়ণগঞ্জের সুবাদে যেটুকু সংবাদকর্মী মাজহারুল ইসলাম রোকন হিসেবে পরিচিত পেয়েছি তার সিংহভাগ কৃতিত্ব রয়েছে। সঙ্গে আমার পরিচিতি নামের পিছনে আমার চিন্তা চেতনা ক্ষুদ্র শ্রমও রয়েছে।

পোর্টালটির মুখ্য ভুমিকায় জনাব তানভীর হোসেন ভাই। যার মেধা সৃষ্টিশীলতা সাহস সাংবাদিকতায় প্রসংশার দাবি রাখে। লেখালেখীতে আরও কতদিন থাকবো বা থাকবো কিনা তা নিশ্চিত বলতে পারিনা কিন্তু শ্রদ্ধা জানাই নিউজ নারায়ণগঞ্জের সকল সিনিয়র সাংবাদিক ভাইদের যারা আমাকে সাংবাদিকতায় এটুকু টেনে নিয়ে আসতে সহযোগীতা করেছেন।

নারায়ণগঞ্জে বহু অনলাইন নিউজ পোর্টাল রয়েছে। অনেক অনলাইন এসেও মিউয়ে গেছে। কিন্তু কঠোর পরিশ্রমের কারনে নিউজ নারায়ণগঞ্জ পাঠকদের মাঝে টিকে রয়েছে। আগামীতেও থাকবে সেই প্রত্যাশাই করি। শুভ কামনা রইলো নিউজ নারায়ণগঞ্জের জন্য। এগিয়ে যাক নিউজ নারায়ণগঞ্জ।

লেখক: মাজহারুল ইসলাম রোকন, সংবাদকর্মী