নারায়ণগঞ্জ হাই স্কুলের সতীর্থ সম্মিলন’৭৩ উৎসব সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ হাই স্কুলের ১৯৭৩ ব্যাচের সতীর্থ সম্মিলন’৭৩ প্রাক্তন ছাত্রদের পারিবারিক মিলনমেলায় প্রাণের উৎসবে পরিণত হয়। এই উৎসবে উপস্থিত থেকে তথ্য ও পরিসংখ্যান মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব ও নারায়ণগঞ্জ হাই স্কুলের প্রাক্তন ছাত্র কেএম মোজাম্মেল হক বলেছেন, আমরা নারায়ণগঞ্জ হাই স্কুলের ছাত্র হিসেবে পরিচয় দিতে গৌরববোধ করি।

তিনি বলেন, শতাব্দির প্রাচীণ নারায়ণগঞ্জ হাই স্কুল শিক্ষাক্ষেত্রে নারায়ণগঞ্জকে অহংকারের জায়গায় প্রতিষ্ঠিত করেছে। এই স্কুলের হাজারো ছাত্র বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে প্রতিষ্ঠিত। তাই আমাদের ঐতিহ্যবাহী এই স্কুলের ঐতিহ্যকে লালন করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ আজ শিক্ষাক্ষেত্রে পরিবর্তনের হাওয়া বইছে। এক্ষেত্রে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে নতুন চিন্তা চেতনায় ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্যে অগ্রণী ভূমিকা নিতে হবে। তিনি ২২ অক্টোবর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ হাই স্কুল ১৯৭৩ ব্যাচের প্রাক্তন ছাত্রদের পারিবারিক মিলনমেলায় একথা বলেন।

বিদ্যানিকেতন হাই স্কুল মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রাক্তন শিক্ষক নির্মলেন্দু দত্ত, নারায়ণগঞ্জ হাই স্কুল ১৯৬৮ ব্যাচের প্রাক্তন ছাত্র ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব গোলাম মোস্তফা, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, প্রাক্তন ছাত্র সালেহ মোহাম্মদ মুসা, নির্মল দত্ত, প্রকৌশলী রিয়াজউদ্দিন আহমেদ, অসিত চক্রবর্তী বাচ্চু, জিএম হায়দার আলী বাবলু, আলহাজ্ব মনির হোসেন, শাহাদাত হোসেন, আলহাজ্ব বদরুজ্জামান ভূইয়া, আবদুস সোবহান টুনু, আব্দুল হান্নান, প্রকৌশল এসএম ইকরামুল করিম প্রমুখ।

দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রবীণ শিক্ষক নির্মলেন্দু দত্তকে ৭৩ ব্যাচের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও গান, নাচ, আবৃত্তির মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের শেষ হয়।