নবীন-প্রবীণ সমন্বয়ে জেলা আওয়ামীলীগের নতুন কমিটি আসবে: আব্দুল হাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেছেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও ষষ্ঠ কাউন্সিলকে সফল করার লক্ষ্যে আমাদের সব ধরনের প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। আমি আশা করছি আগামী ২৩ অক্টোবর রবিবার জেলা আওয়ামীলীগের সম্মেলনে ব্যাপক নেতাকর্মীদের ঢল নামবে। ইনশাহআল্লাহ জাঁকজমকপূর্ণভাবে সম্মেলন অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চের সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে শহরের ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামের মঞ্চের সার্বিক পরিস্থিতি পরিদর্শন শেষে বক্তব্যে কালে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, আগামী ২৩ অক্টোবর রবিবার যে সম্মেলন অনুষ্ঠিত হবে এতে করে প্রবীণ ও নবীনের সমন্বয়ে নতুন কমিটি আসবে। আগামী দেড় বছর পর জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনে নতুন নেতৃত্বে বিরোধী দলকে দমন করতে রাজপথে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। ইনশাল্লাহ আগামী রবিবার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক কে হলো তা জানতে পারবেন। সম্মেলনকে সফল করার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

একসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চেয়ারম্যান এম এ সালাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সুকুম, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেন প্রমুখ।