কম বয়সে জেলা বিএনপির সদস্য সোনারগাঁয়ের হাজী সেলিম সরকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সবচেয়ে কম বয়সে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সোনারগাঁয়ের বিএনপি নেতা হাজী সেলিম সরকার। তিনি সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়ন বিএনপির সেক্রেটারি। রাজপথের সক্রিয় এই নেতা প্রায় ডজন খানিকের বেশি মামলায় আসামী হয়েছেন। বেশকবার তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাভোগ করেছেন। যার ফলশ্রুতিতে তাকে জেলা বিএনপির সদস্য নির্বাচিত করা হয়।

জানাগেছে, ২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আংশিক কমিটি গঠনের পর গত ১৮ মার্চ নারায়ণগঞ্জ জেলা বিএনপির ২০৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় বিএনপি। কমিটিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সেক্রেটারি অধ্যাপক মামুন মাহামুদকে নেতৃত্বে রেখেই আংশিক কমিটির সকলকে স্বপদে বহাল রেখে এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নির্বাহী সদস্য নির্বাচিত হওয়া হাজী সেলিম সরকার সাংবাদিকদের বলেন, ‘আমি বিএনপির রাজনীতি করে ১৭টি মামলার আসামী হয়ে ২বার কারাবরণ করেছি। সেজন্য দল আমাকে মুল্যায়ন করেছে। দল আমাকে জেলা কমিটিতে নির্বাহী সদস্য পদে স্থান দেওয়ায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে আমার নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে সকলকে সামিল হওয়ার আহ্বান জানাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিই আমার একমাত্র কাম্য।’