প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবসমাবেশে রাজধানীর রাজপথ কাঁপাতে চায় মহানগর যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদল আয়োজিত যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন তিনটি থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় এই সভার আয়োজন করা হয়। সভায় আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবদল আয়োজিত যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

সভায় মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য এবং আগামী সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে ব্যবস্থার জোর দাবিতে যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে হবে। আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণা আসবে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। মহানগর যুবদলের সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

তাঁরা আরও বলেন, আগামী ২৭ অক্টোবর যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবদল আয়োজিত যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীদের কাছ থেকে সবধরনের সহযোগিতা এবং উপস্থিতি কামনা করছি। ইনশাল্লাহ আমরা মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল শোডাউন করে যুব সমাবেশে অংশগ্রহণ করবো।

মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক নাজমুল হক রানা, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, শেখ মোহাম্মদ অপু, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী উল্লাহ নবু, যুুুুবদল নেতা সাইফুল ইসলাম আপন, ফয়েজ উল্লাহ সজল,রোমান, শামীম, কামরুল হাসান রনি, সাইদুজ্জামান শহিদ, হাবিবুর রহমান মাসুদ, আঃ হাকিম, খান বাবু, জুনায়েদ মোল্লা, শাহজালাল কালু, ওসমান গনি, মোক্তার হোসেন, শাহিন, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, রাজু, ইব্রাহীম মোল্লা, শফিকুল ইসলাম, মানিক বেপারী, বিল্লাল হোসেন, ফরহাদ ইসলাম রছি, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।