সিদ্ধিরগঞ্জের কিশোর গ্যাং লিডার ডংকু রাসেল হত্যা মামলায় গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র ইমন (১৭) চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামী ডংকু রাসেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১৭ অক্টোবর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৬ অক্টোবর রবিবার সন্ধায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাচঁপুর কলাপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর কলেজ ছাত্র ইমন হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী মোঃ রাসেলুজ্জামান ওরফে ডংকু রাসেলকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে কিশোর গ্যাং রাসেল গ্রুপ এর লিডার ডংকু রাসেল ও তার অন্যান্য সদস্যরা সহ দেশীয় অস্ত্র নিয়ে গত ২৭ জুলাই কলেজ ছাত্র ইমন-এর ওপর হামলা চালায়। এতে ইমনসহ তিনজন আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। এই পাশবিক ও নৃশংস হত্যাকান্ডের পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধারণ হয় এবং বিভিন্ন পত্র পত্রিকা ও মিডিয়ায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

উক্ত ঘটনায় ভিকটিম ইমনের বোন নাদিয়া আক্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৬ তারিখ ২৭ জুলাই ২০২২। উক্ত হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী মোঃ রাসেলুজ্জামান ওরফে ডংকু রাসেল কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল হত্যা মামলার এজাহারভূক্ত অন্যতম পলাতক আসামী মোঃ রাসেলুজ্জামান ওরফে ডংকু রাসেলকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। উপরোক্ত মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর অভিযান চলমান রয়েছে।