সোনারগাঁয়ে তালা প্রতীকে বিজয়ী আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৭ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হয়েছেন জেলা জাতীয় পার্টির সাধার সম্পাদক আবু নাঈম ইকবাল।

সোমবার সকাল থেকে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সকাল ৯টা থেকে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এখানে মোট ভোটার ছিলেন ১৩২ জন জনপ্রতিনিধি। নির্বাচনে তালা প্রতীকে আবু নাঈম ইকবাল পেয়েছেন ৮৩ ভোট ও তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম পেয়েছেন ৪৯ ভোট। ৩৪ ভোটে নির্বাচিত হয়েছেন ইকবাল।

জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ড সোনারগাঁ থেকে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

আবু নাঈম ইকবাল নির্বাচিত হয়ে ছুটে যান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছে। এমপির কাছে গিয়ে তিনি সালাম করেন এবং এমপির গলায় ফুলের মালা পড়িয়ে দেন। এ সময় এমপি খোকার সহধর্মিনী ও সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত এবং সোনারগাঁও ‍উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী উপস্থিত ছিলেন।