সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী বেলাল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ হতে একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ২ হাজার ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১৫ অক্টোবর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাইদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৫ অক্টোবর দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং ষ্টেশন এর সামনে কুমিল্লা টু ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী গনপরিবহনে তল্লাশী করে প্লাষ্টিকের ব্যাগে চাউলের ভিতর লুকানো ২,৭৯০ (দুই হাজার সাতশত নব্বই) পিস ইয়াবাসহ মোঃ বেলাল হোসেন নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ বেলাল হোসেন গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন কামারপাড়া ৭নং ওয়ার্ড, ৮নং ইউপি-জুম্মার বাড়ী এলাকার মৃত লাল মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।