সোনারগাঁয়ে জন্মদিনের অনুষ্ঠানে নাচতে গিয়ে গণধর্ষণের শিকার নৃত্যশিল্পী, গ্রেপ্তার ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাড়া এলাকায় এক নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত ৪জনকে গ্রেপ্তার করেছে। ১২ অক্টোবর বুধবার রাত ১টার দিকে ওই নারী (১৯) গণধর্ষণের শিকার হোন।

জানাগেছে, সোনারগাঁও উপজেলার তালতলা ফাঁড়ি পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে চৌত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল, আব্দুল হকের ছেলে রুহুল আমিন, মৃত লাল মিয়ার ছেলে বাবু ও তালেব আলীর ছেলে খোকন আলম নামে ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতা নৃত্যশিল্পী বাদি হয়ে ৭জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ নারীর অভিযোগের বরাদ দিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানায়, গত বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতী ফাহাদ (৭) নামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক যুবতী (১৯) নৃত্য পরিবেশন করেন। পরে রাত ১টার দিকে পায়ে হেটে নয়াপুর বাজার ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের সামনে আসা মাত্রই ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন আলমসহ ৭জন একটি সংঘবদ্ধ একদল নৃত্যশিল্পী দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে নৃত্যশিল্পীকে ৭জনে মিলে জোরপূর্বক গণধর্ষণ করে।

থানা পুলিশ জানায়, ধর্ষণ মামলায় ৪জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।