বন্দরের বাবু শিকদার বিপুল পরিমান মাদকসহ চট্টগ্রামে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশের হাতে বিপুল সংখ্যক ইয়াবা মাদকসহ গ্রেপ্তার হয়েছে নারায়ণগঞ্জের বন্দরের বাবু শিকদার। পুলিশ দেখে পালানোর সময় চট্টগ্রামের মিরসরাইয়ে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ বাবু শিকদারকে গ্রেপ্তার করা হয়।

১০ অক্টোবর সোমবার বিকেলে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাবু শিকদার নারায়ণগঞ্জের বন্দর থানার মফিজ শিকদারের ছেলে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন গণমাধ্যমকে বলেন, সোমবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকায় একটি মাদকবিরোধী অভিযান চালায়। এসময় ঢাকামুখী একটি বাসের যাত্রী গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন তার শরীর এবং সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ২ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার করে আসছিল। এই ইয়াবাগুলো রাজধানীর বিভিন্ন মাদকসেবীর কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে মিরসরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে চট্টগ্রাম আদালতের পাঠানো হয়েছে।