জেলা পরিষদে সদস্য প্রার্থী সাদিয়ার উপর শামীম ওসমানের আশীর্বাদ ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ১নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক সাদিয়া আফরিন বাবলী। তিনি জেলা পরিষদে বিগত মেয়াদে সদস্য পদে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। একই সঙ্গে আওয়ামীলীগের ত্যাগী পরিবারের পুত্রবধু ও ত্যাগী নেতার সন্তান হওয়ার সুবাদে সাদিয়ার প্রতি সকল জনপ্রতিনিধিদের সহানুভুতি ও সুদৃষ্টি রয়েছে। এবার নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের আশীর্বাদ ও দোয়া পেয়েছেন সাদিয়া আফরিন।

জানাগেছে, এই ওয়ার্ডে প্রার্থী সাদিয়া আফরিন ছাড়াও নাসরিন আক্তার ও আছিয়া খানম নামে দুজন প্রার্থী থাকলেও তাদের নিয়ে জনপ্রতিনিধি ভোটারদের তেমন একটা আগ্রহ কিংবা আলোচনাতেও নেই তারা। এদের মধ্যে সাদিয়া আফরিন ওসমান পরিবারের ঘনিষ্ট হিসেবে বেশ পরিচিত।

৬ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় ওসমানী স্টেডিয়ামে তৃণমূল কর্মীদের সংবর্ধণা অনুষ্ঠানে সবার সামনেই ১নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী সাদিয়া আফরিনের মাথায় হাত বুলিয়ে দোয়া করে দেন শামীম ওসমান। তখন অনেক ভোটাররা সেখানে উপস্থিত ছিলেন। সাদিয়া আফরিনের মাথায় শামীম ওসমানের হাত বুলানো মানেই তাকে স্পষ্ট সমর্থন জানানো। ভোটারদের কাছে এখন এ ম্যাসেজটা পৌঁছে গেছে। যে অনুষ্ঠানে প্রায় অধিকাংশ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন, যারা মুলত জেলা পরিষদ নির্বাচনে ভোটার।

নির্বাচনে সদর উপজেলার ৭টি ও বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা ভোট দেবেন ১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচনে। সদর উপজেলা ও বন্দর উপজেলার প্রত্যেক চেয়ারম্যান ও মেম্বাররাই ওসমান পন্থী হিসেবে পরিচিত। তাই সাদিয়ার জয় এখন সময়ের ব্যাপার মাত্র।