স্বেচ্ছা সেবার মনোভাব নিয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতৃত্বে আসতে হবে: রশীদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের কল্যান্দী পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৭ অক্টোবর শুক্রবার বিকেলে বন্দর ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বন্দর উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক হাজী কাজীম উদ্দিন প্রধান।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শোয়েব মোহাম্মদ লিটনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান
বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ।

প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি সৈয়দ নাসিরউদ্দিন।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য আনিসুর রহমান টিপুর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন, বন্দর উপজেলা পরিষদের মহিলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি আব্দুল্লাহ বাবু, গাজী এম এ সালাম, আজিজুল হক আজিজ, আক্তার হোসেন, মোক্তার হোসেন, ভোলানাথ দাস, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল আউয়াল মিয়াজী, মঞ্জুরুল হাসান মেম্বার, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোনিয়া রহমান, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল কবির প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ
বলেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে যে দায়িত্ব ন্যাস্ত করা হয়েছে আমরা সহযোগিতা করে তাদের সেই লক্ষ্যকে বাস্তবায়ন করার চেষ্টা করবো। কেন্দ্রীয় নেতৃবৃন্দ যেইভাবে চাইছে সেইভাবে কমিটি সাজাতে পারলে আগামীতে স্বেচ্ছাসেবকলীগ হবে শক্তিশালি একটা প্ল্যাটফর্ম। যারা নিঃস্বার্থভাবে দলের জন্য কাজ করবে তাদের নিয়েই আগামীতে উন্নয়ন করা হবে। আমরা চাই মাঠ পর্যায় থেকে প্রকৃত এবং পরিচ্ছন্নকর্মী উঠে আসুক যাদের দ্বারা এদেশের মানুষ নিরাপদে থাকবে। স্বেচ্ছা সেবার মনোভাব নিয়ে
স্বেচ্ছাসেবকলীগের নেতৃত্বে আসতে হবে।