মাসুমকে নিয়ে ভোট প্রার্থনায় সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে হাতি প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুুর রহমান কালামের আপন ছোট ভাই। এই ওয়ার্ডে মাসুমের একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে নির্বাচনে রয়েছেন জেলা ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

৩০ সেপ্টেম্বর শুক্রবার সেই মোস্তাফিজুর রহমান মাসুমের পক্ষে প্রকাশ্যে দিনভর ভোট প্রার্থনা করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। তাদের সঙ্গে ছিলেন মাহফুজুর রহমান কালামও।

জানাগেছে, শুক্রবার উপজেলার বৈদ্যেরবাজার, জামপুর ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বারদের কাছে হাতি মার্কায় ভোট চান উপরোক্ত আওয়ামীলীগের শীর্ষ নেতারা।

এখানে আরো উল্লেখ্যযে, আবু নাঈম ইকবাল স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার ঘনিষ্ঠজন। তিনি জেলা নির্বাচন অফিস থেকে তালা প্রতীক সংগ্রহ করার দিন তার সঙ্গে বিপুল সংখ্যক জনপ্রতিনিধিদের দেখা গিয়েছিলো।