মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার বাদ এশা নগরীর মাসদাইর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং এমপি একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের শারীরিক সুস্থতা এবং ওসমান পরিবারের সকল সদস্যের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উদযাপন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত মো. রবিউল হোসেনের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দল শীল, প্রধান বক্তা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বিশেষ অতিথি সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা হাজী মহিউদ্দিন আহম্মেদ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম খন্দকার, মো. সুলতান, ইউনুস আলী, মোহাম্মদ শফি, নয়ন খন্দকার, মো. রাব্বী, মো. অমিও, শুভ খন্দকার।