নারায়ণগঞ্জে জেলা শ্রমিকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ ও সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার বাদ আছর নগরীর কালীরবাজারস্থ জনতা ব্যাংক সিবিএ কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং এমপি একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের শারীরিক সুস্থতা এবং ওসমান পরিবারের সকল সদস্যের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির বলেন, বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে সপরিবারে হত্যার পর ৮১সালে দেশে ফিরে আওয়ামীলীগের দায়িত্ব নেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। এরপর তিনি স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। পরবর্তীতে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার প্রথম রাষ্ট্র ক্ষমতায় আসেন। এর পর পর তিনবার তিনি ক্ষমতায় আসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার বারের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী কে একবার না দুই বার না ২১ বার হত্যার জন্য পরিকল্পনা করেছিল। কিন্তু আল্লাহর অশেষ রহমতে দেশের মানুষের দোয়ায় প্রধানমন্ত্রী এখনও আমাদের মাঝে বেঁচে আছেন। আল্লাহ পাক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নেক হায়াত দান করুক।

তিনি আরও বলেন, জননেতা একেএম শামীম ওসমানের নির্দেশনায় মোতাবেক নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ কাজ করছে। আসুন সকল দ্বিধা দ্বন্দ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে শ্রমিকের জন্য কাজ করি। জামায়াত- বিএনপি আবারও নতুন করে ষড়যন্ত্র গুরু করেছে। কিন্তু নারায়ণগঞ্জের মাটিতে তাদের নতুন আর কোনো ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। জননেতা শামীম ওসমানের নেতৃত্বে শ্রমিক লীগ তাদের দাঁত ভাঙ্গা জবাব দিবে। আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।

এসময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জনতা ব্যাংক এর সহকারী মহাব্যবস্থাপক উত্তম রায় চন্দ্র। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতিকমিটির যুগ্ম আহবায়ক, সিরাজুল হক, সদস্য মজিবুর রহমান, ইঞ্জিনিয়ার আলমগীর মিয়া, মো. আসলাম, হুমায়ূন কবির, মোসলেউদ্দিন জীবন,ওমর ফারুক, সাহাবুদ্দিন পাঠান, বোরহান মিয়া, মতিউর রহমান, এস এম কাদির, আনোয়ারুল হক সুমন, রবিউল আলম, সোনিয়া আক্তার, শ্রমিক লীগ নেতা হারুন অর রশিদ সরকার, ফাহিম আহমেদ, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ, বৈদ্যেরবাজার ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিয়াম আহমেদ সুমন, জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক লিটন গাজী প্রমুখ।