‘জেলা পরিষদের আওতাধীন যতগুলি মসজিদ-মন্দির আছে, সেগুলোর উন্নয়নের চেষ্টা করবো’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীলকে ফুলেল অভ্যর্থণা জানিয়েছে স্বনামধন্য দেশ খ্যাতিমান সাংস্কৃতিক চর্চা কেন্দ্র ‘‘মিডিয়া ভিশন’’। ২৬ সেপ্টেম্বর সকাল ১১টায় তার জামতলাস্থ বাসভবনে গিয়ে এ অভ্যর্থণা জানানো হয়।

মিডিয়া ভিশন এর ব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমেদ সেন্টু’র নেতৃত্বে অভ্যর্থণাকালে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক সারোয়ার খান, মোঃ আনোয়ারুল হক, নজরুল ইসলাম সরকার নয়ন, মোঃ কামরুজ্জামান আনিস, শাকির আহমেদ বাপ্পী, মঞ্জুর আহমেদ মুন্না, বিমল চন্দ্র ঘোষ ও আকরাম হোসেন প্রমুখ।

নবনির্বাচিত চেয়ারম্যান চন্দন শীল বলেন, আমি কেবল জেলা পরিষদের নয়, আমি জনসাধারণের চেয়ারম্যান হয়ে থাকতে চাই। আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পেলে জেলা পরিষদের আওতাধীন যতগুলি মসজিদ-মন্দির রয়েছে চেষ্টা করবো সেইসব প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন করতে। আমার কাছে হিন্দু-মুসলিম কোন ভেদাভেদ নেই, একজন মানুষ হিসেবে মানুষের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্যও প্রাণভরে দোয়া করবেন, যাতে করে তিনি আপনাদের সহযোগিতায় এই দেশটাকে বঙ্গবন্ধুর সেই সোনার বাংলাদেশে রূপান্তরিত করতে
পারেন।