‘সোনারগাঁয়ে অতীতের এমপিরা মিথ্যা আশ্বাসে ভোট নিয়ে জনগণকে ধোকা দিয়েছেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের কাঠায়লিয়া পাড়া থেকে বরপা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, সোনারগাঁওয়ে স্বাধীনতার পরে এত উন্নয়ন কেউ করতে পারেনি। বিভিন্ন সরকারের আমলে যারা এখানে এমপি মন্ত্রী ছিলো তারা জনগণকে মিথ্যা আশ্বাস দিয়ে তাদের সাথে ধোকা দিয়ে ভোট নিয়েছেন। আমি ২০১৪ সালে নির্বাচিত হয়ে ২০২২ সাল পর্যন্ত যে পরিমাণ উন্নয়ন করেছি, যেখানে ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভায় প্রচুর পরিমানে উন্নয়ন হয়েছে। আগামীতে এই ধারা অব্যাহত রাখতে হবে। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, জেলা জাতীয় পার্টি নেতা আবুল হাসেম, ফজলুল হক, মুক্তার হোসেন, স্থানীয় মেম্বার আল আমীন, রফিকুল ইসলাম, অখিল মেম্বার, হাসান ইমাম প্রমূখ।