দুই মামলায় হাজিরা দিতে গিয়ে ছাত্রদল সভাপতি: রক্তচক্ষুকে ভয় পাইনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির আন্দোলনে সংগ্রামের সময় হওয়া দুই নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। ১১ এপ্রিল বৃহস্পতিবার শতাধিক নেতাকর্মীদের নিয়ে তিনি আদালতে হাজিরা দিতে যান।

হাজিরা শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে মশিউর রহমান রনি বলেন, বিএনপি নেতাকর্মীদের উপর হামলা মামলা নির্যাতন নিপীড়ন করে এই অবৈধ সরকার আর বেশী দিন টিকে থাকতে পারবেনা। এই অপশক্তির বিরুদ্ধে বাংলার মানুষ জেগে উঠবে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এর আদালতে হাজিরা দেন রনি। ওই সময় আদালতপাড়ায় শতশত ছাত্রদলের নেতাকর্মীদের দেখা যায়।

মশিউর রহমান রনির পক্ষে আদালতে আইনি লড়াইয়ে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান সহ অন্যান্য আইনজীবীগণ।

প্রায় ৭ মাস কারাভোগ করা ও ১২ দিন রিমান্ডে থাকা কারামুক্ত মশিউর রহমান রনি আরও বলেন, আমরা রাজপথে ছিলাম এবং আছি থাকবো। কোন রক্তচক্ষুকে ভয় পাইনা। নারায়ণগঞ্জ ছাত্রদল রাজপথের আন্দোলনে আছে এবং থাকবে। বিএনপির নেতাকর্মীদের উপর যতই মিথ্যা মামলা দেওয়া হোক না কেন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আগামী নির্বাচনে পুণরায় ক্ষমতায় এসে এদেশের মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাবে।