সাখাওয়াত-টিপুর নেতৃত্বের উপর বিএনপির অঙ্গ সংগঠনের আস্থা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চলতি বছরের গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করেছে কেন্দ্রীয় বিএনপি। নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে সদস্র সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বেশকজন নেতা পদত্যাগের ঘোষণা দিলেও অধিকাংশ নেতারা রয়েছেন মুলধারায়। একই সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলো সাখাওয়াত ও টিপুর নেতৃত্বের প্রতি আস্থা রেখেছে। যার প্রতিফলন দেখা গেলো ১৮ সেপ্টেম্বর সাখাওয়াত ও টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির নতুন কমিটির প্রথম কর্মসূচিতে।

১৮ সেপ্টেম্বর রবিবার নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া শহীদ মিনারে কেন্দ্র ঘোষিত মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে বিএনপির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনগুলো নগরীজুড়ে খন্ড খন্ড মিছিল নিয়ে মহানগর বিএনপির কর্মসূচিতে যোগদান করেছেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের শত শত নেতাকর্মী মিছিল নিয়ে মহানগর বিএনপির কর্মসূচিতে যোগদান করেছেন।

মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর নেতৃত্বে মহানগর ছাত্রদলের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা মিছিল করে যোগদান করেছেন।

মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এসএম আসলাম ও সদস্য সচিব ফারুক হোসেনের নেতৃত্বে শ্রমিকদলের নেতাকর্মীদের নিয়ে মিছিল করে মহানগর বিএনপির কর্মসূচিতে যোগদান করেন।

এ ছাড়াও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানের নেতৃত্বে পৃথকভাবেও নেতাকর্মীরা যোগদান করেন। একই সঙ্গে মহানগর কৃষকদল, তাঁতীদলের নেতাকর্মীরাও এই কর্মসুচিতে যোগদান করেন।