আড়াইহাজারে এক রাতেই ৮টি বাড়িতে ডাকাতি, আহত ৫

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক রাতে ৮ বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ১৮ সেপ্টেম্বর রবিবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে উপজেলার হাইজাদী ইউনিয়নের সরাবদী আতাদী চকের বাড়ি ও উদয়দী গ্রামে ঘটনাগুলো ঘটে। এ ঘটনায় ডাকাতদের মারপিটে ৫ জন আহত হয়। ডাকাত দল স্বর্ণালংকার, নগদ টাকা এবং অন্যান্য মালামাল নিয়ে যায়।

ঘটনার সরেজমিনে গিয়ে দেখা গেছে, আক্রান্ত বাড়িগুলোর বিভিন্ন ঘরে জিনিসপত্র লন্ডভন্ড অবস্থায় রয়েছে। আক্রান্ত পরিবারগুলোর সদস্যরা জানান, রাত ১২টার দিকে সরাবদী গ্রামের দ্বীন ইসলাম, মকবুল হোসেন, সোলমান, আলমগীর, কামাল, আরজু মিয়া এবং আতাবুরের বাড়ীতে এক সঙ্গে সশস্ত্র ডাকাত দল হানা দেয়। তারা ঘরে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে প্রায় আড়াই ঘন্টা ব্যাপি তান্ডব চালিয়ে ৭টি পরিবারের কাছ থেকে প্রায় ৪ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার এবং নগদ প্রায় ২ লাখ টাকা লুটে নিয়ে চলে যায়। এ সময় ডাকাত দলকে প্রতিহত করতে গিয়ে ডাকাতদের মারপিটে মাসুম (৩০), মোবারক (২২) মকবুল হোসেন (৪০) দ্বীন মোহাম্মদ (৩৮) সহ ৫ জন আহত হন। তারা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

অপর দিকে একই রাতের ৩ টার দিকে একই ইউনিয়নের উদয়দী গ্রামের প্রবাসী জাকির হোসেনের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল ওই বাড়ীতে কলাপসিবল গেটের তালা কেটে প্রবেশ করে প্রায় ৪/৫ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার ও নগদ ২ লাখ ২৫ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।