নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা পিতৃহারা: আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদ

বন্দর থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে নির্বাচন শীর্ষক প্রস্তুতি মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  ১ ডিসেম্বর শনিবার বিকেলে বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদের বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সভায় বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ বলেছেন, আজকে পিতৃত্বের পরিচয় আমরা দিতে পারি না। নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা অনেকদিন ধরেই পিতৃহারা। তবে জননেত্রী শেখ হাসিনার কাছে বিভিন্ন সময় আমি নারায়ণগঞ্জের মানুষের পক্ষে কথা বলতাম। নৌকা মার্কার কথা আমি বলতাম। আজকে আমি গর্ব করে বলতে পারি, বন্দর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নামে কোন দূর্নাম নাই। তারা অত্যন্ত নম্র, ভদ্র স্বভাবের। তাদের নামে আজ পর্যন্ত কোন চাদাবাজী, টেন্ডারবাজীর কলংক নাই। আজকে আমি আহ্বান করলাম বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লড়াই করে রাজনীতির মাঠে থাকব।  আমার কর্মীদের সকল সুখ-দুঃখে আমি অংশীদার হব।
তিনি আরো বলেন, আপনারা আমার কাছে যে দাবী রেখেছেন তার জন্য যদি আমার প্রতি ১’শ পার্সেন্ট বিশ্বাস রাখেন তাহলে আমি আপনাদের নিয়ে লড়াই করব।  আপনারা বলেছেন নির্বাচন পূর্বমুহুর্তে এমপি সেলিম ওসমানের সঙ্গে কথা বলতে চান।  গত নির্বাচনে আমরা চ্যালেন্স করে জান-প্রাণ দিয়ে মহাজোটের প্রার্থীকে নির্বাচিত করেছি। এবারও চেষ্টা করব মহাজোটের প্রার্থীকে বিজয়ী করার।  আমি এমপি সেলিম ওসমানকে সামনে রাখব আপনারা সামনে থাকবেন। আপনাদের সকল দুঃখ কষ্ট আপনারা এমপির সাথে শেয়ার করবেন। আপনারা জেনে রাখেন পীর ছাড়া যেমন মুরিদ অচল তেমনী দলের প্রধাণ ছাড়াও দল অচল।
বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি শফিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসেন, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, বন্দর থানা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল হাসান মৃধা, বন্দর থানা সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা  বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম, সাংগঠনিক সম্পাদক এসআই জুয়েল, মদনপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান গাজী সালাম, ধামগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মহানগর স্বেচ্ছসেবকলীগ সাধারণ সম্পাদক ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান কমল, বন্দর থানা আওয়ামীলীগ নেতা ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক খান মাসুদ প্রমূখ।