সাধারণ মানুষকে বোকা ভাবার কোন কারণ নেই – শামীম ওসমান

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কোন কারণ ছাড়া যেসব বক্তব্য দিচ্ছেন, তাতে বিএনপি আবারো নতুন কোন ঘটনা ঘটিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচন থেকে সরে যাওয়ার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার ভূঁইগড় এলাকায় এক পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

শামীম ওসমান আরো বলেন, সাধারণ মানুষকে বোকা ভাবার কোন কারণ নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত আছে।

তিনি বলেন, সাধারণ মানুষ যেভাবে বর্তমান সরকারের উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাচ্ছে, আমি আশা করি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ অতীতের যে কোন নির্বাচনের চেয়ে এবার ফলাফল আরো অনেক ভালো করবে।

ডক্টর কামাল হোসেনকে জামাতের সঙ্গ ত্যাগ করার আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, বদরুদ্দোজা চৌধুরী যদি একা একটি ফোরাম বা ঐক্য গড়তে পারেন তাহলে তাদের পক্ষেও সেটা সম্ভব। ক্ষমতায় আসার জন্য ডক্টর কামাল হোসেন নিজেকে যেভাবে বিক্রি করে দিয়েছেন তাতে আগামী প্রজন্ম কোনদিন তাদের ক্ষমা করবে না বলে তিনি মনে করেন।